লৌহজংয়ে কর্মহীনদের মাঝে নগদ অর্থ ও ঈদ সামগ্রী বিতরণ।

মোঃ রুবেল ইসলাম: করোনায় কর্মহীন হয়ে পরা দুস্থ্য অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ ও ঈদ সামগ্রী সেমাই,চিনি, চাল, ডাল, তৈল ও হ্যান্ডস স্যানিটাইজ বিতরণ করা হয়েছে। এই উপলক্ষে সোমবার মুন্সীগঞ্জ জেলার লৌহজং উপজেলার কলমা গ্রামে এশিয়ান টেলিভিশনের ভাইস চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি আলহাজ¦ মো. মজিবুর রহমান তার নিজস্ব অর্থায়নে সহস্্রাধিক কর্মহীন দুস্থ্য পরিবারের মধ্যে এক হাজার টাকা করে (১০ লাখ টাকা)বিতরণ করেন।
এ ছাড়া ও মুজিব জন্ম শতবর্ষ উপলক্ষে কলমা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে দেড় হাজার পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান, গাঁওদিয়া ইউনিয়নে ১১শ’ দুস্থ্য পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ, লৌহজং-তেউটিয়া ইউনিয়নে মরহুম ফকির মো. আব্দুল হামিদ ফাউন্ডেশনের উদ্যোগে নগদ অর্থ প্রদান ও কুমার ভোগ ইউনিয়নের খড়িয়া গ্রামে হাজী আব্দুস সালাম বেপারীর নিজস্ব অর্থায়নে ৫শ’ পরিবারের মধ্যে নগদ অর্থ (পাঁচ লাখ টাকা) প্রদান করাহয়।

এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ-২আসনের সাংসদ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি। বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বোচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক এ, কে, এম আফজালুর রহমান বাবু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ ওসমান গনি তালুকদার, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ শিকদার, বীর মুক্তিযোদ্বা জাহাঙ্গীর আলম, সেলিম আহাম্মেদ মোড়ল, মো. মুজিবুর রহমান, মুন্সী দেলোয়ার, মো. আমিনূল ইসলাম সাগর, মো. তোপাজ্জল হোসেনতপন, এইচ, এম আজিজুল হক, মো. মনির হোসেন মাষ্টার, মো. আলমঙ্গীর ফকির, মোহাম্মদ আলী শেখ, মুন্সী রফিকুল ইসলাম, আবু ফায়সাল নিপু, ইসরাইল খান, মো.আলী হোসেন মতু, মো. কামীম আলম, মো. মফিজুল হক মোল্লা, মো. মশিউর রহমান ও মোঃ নিশাদ শিকদার সভাপতি বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ শ্রীনগর উপজেলা ও পরিবেশক ইউনিলিভার বাংলাদেশ লিঃ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.