মুন্সীগঞ্জে এইচএসসি ২০১৭ ব্যাচের ঈদ উপহার বিতরণ

মুন্সীগঞ্জে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে এইচএসসি ২০১৭ ব্যাচের একদল শিক্ষার্থী। জেলা শহরে ৫০০ জন কর্মহীন ও অসহায় মানুষের মাঝে এসব উপহার বিতরণ করা হয়েছে।

জানা যায়, বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদের জেলা সভাপতি সাত্তার মুন্সি ও বিসিএস শিক্ষা ক্যাডার সাইফুল ইসলাম ভূঁইয়ার দিক নির্দেশনায় গত ৭ দিন ধরে জেলা শহরের বিভিন্ন এলাকায় ঈদ উপহার পৌঁছে দিয়েছেন তারা।

এইচএসসি-১৭ ব্যাচের শিক্ষার্থী মনির হোসেন জয় জানান, মানুষের পাশে দাঁড়ানোর মূল শক্তিটাই আমাদের বন্ধুত্ব। আমাদের শুরুটা ছোট পরিসরে হলেও পরবর্তীতে অসহায় মানুষের কাছে খাদ্য উপহার পৌঁছাতে পেরেছি। এতে করে কয়েকদিন তারা বাসায় অবস্থান করতে পারবে, ভাইরাস থেকে নিরাপদে থাকবে বলে আমরা আশা করছি।

আরেক শিক্ষার্থী নাহিয়ান খান সাহেল জানান, মানুষের পাশে দাঁড়ানো বলা সহজ কিন্তু বাস্তবে এত সহজ নয়। সকলের সহযোগিতায় আমরা গরীবদের মাঝে ঈদ উপহার পৌঁছাতে সক্ষম হয়েছি।

তিনি আরও বলেন, কখনো রোদে পুড়ে, বৃষ্টিতে ভিজে আমাদের এই কার্যক্রম পরিচালিত করলেও বিন্দুমাত্র ক্লান্তি কারো মুখে ছিলো না। আমাদের অনুপ্রেরণা আমাদের বন্ধুদের ইচ্ছা শক্তি। এই ইচ্ছা শক্তি কাজে লাগিয়েই সামনে আরও ভালো কিছু করবো।

এই ব্যাচের শিক্ষার্থীরা হলেন, মনির হোসেন জয়, আতিফ হাসান, মাহাবুব রানা, আকাশ শ্রাবণ হাওলাদার, আল-ইমরান, মো. সজিব হোসেন, ইমরান হোসাইন, সাইদুল অনন্ত, নেয়ামুল বাসার অয়ন, আরমান, পলাশ, সাইফুল ইসলাম রনি, আল ইসলাম আকাশ, আরাফাত ইমন, তরিকুল ইসলাম জিদান, নাহিয়ান খান সাহেল, শেখ সাগর, সাইদুর রহমান, তৌফিক ইসলাম সাজিদ প্রমূখ।

ঈদ উপহার বিতরণে মুন্সীগঞ্জ জেলার বিভিন্ন কলেজের প্রায় ৫০ জন শিক্ষার্থী এতে সংযুক্ত ছিলো।

এখন পর্যন্ত কয়েক দফায় টঙ্গীবাড়ী, সিরাজদিখান ও সদর উপজেলার ৫শ পরিবারের কাছে ঈদ উপহার বিতরণ করেছেন তারা।

অবজারভার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.