শ্রীনগরে নতুন করে ১ ডাক্তার করোনায় আক্রান্ত, সুস্থ্য হয়েছে ৫ জনঃ মোট আক্রান্ত ৪৮ জন

আরিফ হোসেন: শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ ডাক্তার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। অপরদিকে নতুন করে করোনা মুক্ত হয়েছেন ৫জন। বুধবার দুপুরে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সৈয়দ রেজাউল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, এনিয়ে উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ৪৮, তাদের মধ্যে সুস্থ্য হয়েছেন ১৬ জন ও ১ জন মারা গেছেন।

ডাঃ রেজাউল ইসলাম জানান, উপজেলায় নতুন করে করোনা মুক্ত হয়েছেন পাটাভোগ ইউনিয়নের বেজগাও গ্রামের শাহিন বেপারী, তার ভাই তুহিন বেপারী ও তুহিন বেপারীর স্ত্রী আনজু আক্তার। ষোলঘর ইউনিয়নের পাকিরা পাড়া গ্রামের আবুল হাসেম ও তার স্ত্রী মুকুল বেগম।

তিনি আরো জানান, এর আগে আক্রান্তদের মধ্যে করোনা মুক্ত হয়েছেন ফৈনপুর গ্রামের মোঃ মহিউদ্দিন ও আফরিন আক্তার, গোল্ডেন সিটি এলাকার নুরুদ্দিন ও তার মেয়ে সানজিদা আক্তার, ষোলঘরে প্রথম শনাক্ত হওয়া নুরজাহান বেগম, ভাগ্যকূল ইউনিয়নের কামারগাঁও গ্রামের সাইফুর রহমান ও নার্গিস বেগম, বেজঁগাও গ্রামের রাজিব মোল্লা ও তার স্ত্রী সালমা আক্তার। অপরদিকে রাঢ়িখাল ইউনিয়নের মাইজপাড়া গ্রামরে ১ বৃদ্ধ মারা যাওয়ার ৩দিন পর তার নমুনা পরীক্ষায় করোনা ভাইরাস ধরা পরে।

শ্রীনগর উপজেলায় এর আগে আক্রান্ত ৪৭ জনের মধ্যে পাটাভোগ ইউনিয়নের ৮ জন,ষোলঘর ইউনিয়নে ১১ জন, শ্রীনগর ইউনিয়নে ১৩ জন, অন্তর ইউনিয়নে ২ জন, রাঢ়িখাল ইউনিয়নে ৪ জন, আটপাড়া ইউনিয়নে ২ জন, ভাগ্যকুল ইউনিয়নে ২জন, কোলাপাড়া ইউনিয়নে ২জন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১জন নার্স, ১জন কর্মী ও তার ছেলে।

ডাঃ রেজাউল ইসলাম শ্রীনগর উপজেলার কারো মধ্যে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দিলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বা নিকটস্থ স্বাস্থ্য সহকারীর সাথে যোগাযোগ করার পরামর্শ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.