প্রথম মৃতবার্ষিকী: সিরাজদিখানে সাদেক হোসেন খোকার মিলাদ ও দোয়া

নাছির উদ্দিন: সাবেক মেয়র সাদেক হোসেন খোকা এবং তার ভাই বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাবেক যুগ্ন সম্পাদক আনোয়ার হোসেন উজ্জলের আত্নার মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়ার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে । শনিবার বাদ আসর সিরাজদিখান উপজেলার সৈয়দপুরে অবিভক্ত ঢাকার সাবেক মেয়র খোকার নিজ বাড়ীতে খোকাপুত্র ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন এ মিলাদ মাহফিল আয়োজন করেন। খোকাপুত্র ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেন, ‘আজকে মিলাদের এ আয়োজনে বিভিন্ন রাজনৈতিক দলসহ এলাকার সাধারন মানুষ অংশ নিয়েছেন। এতেই মনে হয় আমার বাবাকে আপনারা মন থেকে ভালোবাসেন। দেশকে এবং দেশের মানুষকে কি ভাবে ভালোবাসতে হয় তা আমি আমার বাবার কাছে শিখেছি । আমি আমার বাবা এবং চাচার আত্নার শান্তি কামনায় আপনাদের কাছে দোয় চাই।’

মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক এ্যাড.আব্দুস সালাম, সমাজ কল্যান সম্পাদক কামরুজ্জামান রতন, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক সরাফত আলী সপু, সিরাজদিখান থানা বিএনপির সভাপতি আব্দুল কুদ্দুস ধীরন, সাধারন সম্পাদক আওলাদ হোসেন মোল্লা, সাবেক সাধারন সম্পাদক জসিম উদ্দিন খান খোকন, কেন্দ্রীয় যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক সোহেল আহমেদ, জেলা যুবদলের সভাপতি সুলতান আহমেদ, জেলা ছাত্রদলের সভাপতি মোজাম্মল হক মুন্না, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ইদ্দ্রিছ মিয়াজী ভিপি মোহন, সাধারন সম্পাদক ছিদ্দিক মোল্লা, রাজানগর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ওমর ফারুখ রিগ্যান প্রমুখ।

মিলাদে মোনাজাত পরিচালনা করেন, হেফাজতে ইসলামের নবনিযুক্ত নায়েব আমীর ও পীরসাহেব মধুপুর আব্দুল হামীদ ।

উল্লেখ্য ৪ ই নভেম্বর ২০১৯ সালে ঢাকা সিটি কর্পোরেশনের মেয়র ও সাবেক মন্ত্রী সাদেক খোকা মার্কিন যুক্তরাষ্ট্রের ম্যিানহাটন নিউ ইয়র্কে মৃত্যুবরন করেন।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.