তৃতীয় বিয়ে করলেন হাবিব ওয়াহিদ

শ্রোতাপ্রিয় সুরকার, সংগীতশিল্পী ও সংগীত পরিচালক হাবিব ওয়াহিদ। ভক্তদের উদ্দেশে জানিয়েছেন নতুন সুখবর। আফসানা চৌধুরী শিফাকে বিয়ে করেছেন তিনি। ১২ জানুয়ারি (মঙ্গলবার) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়ে খবরটি হাবিব নিজেই জানান।

বিয়ে প্রসঙ্গে হাবিব এক ফেসবুক পোস্টে জানান, প্রিয় অনুরাগীরা, আমি আমার ব্যক্তিগত জীবনে একটি খুব আকস্মিক খবর আপনাদের সাথে ভাগ করতে চাই। সম্প্রতি, আমি বিয়ে করেছি এবং আমার স্ত্রীর নাম আফসানা চৌধুরী (শিফা)। আপনারা সকলেই জানেন যে বিশ্বব্যাপী মহামারীর কারণে পুরো বিশ্ব বর্তমানে খুব খারাপ সময়ে কাটছে, এই কারণেই বিষয়টি সেভাবে কাউকে জানানো হয়নি। সবাই দোয়া করবেন।

জানা গেল হাবিবের স্ত্রী শিফা শোবিজের সঙ্গে জড়িয়ে আছেন। কাজ করেন মডেল হিসেবে। তিনি ইডেন মহীলা কলেজের মার্কেটিং বিভাগের ছাত্রী।

এর আগে ২০০৩ সালে লুবায়না নামে এক মেয়েকে ভালোবেসে বিয়ে করেছিলেন হাবিব। কিন্তু এ সংসার বেশিদিন টেকেনি। এরপর ২০১১ সালের ১৩ অক্টোবর চট্টগ্রামের মেয়ে রেহান চৌধুরীকে বিয়ে করেন হাবিব ওয়াহিদ। তাদের বিয়ে হয়েছিল হাবিবের মা রোখসানা ওয়াহিদের পছন্দে। এরপর ২০১২ সালের ২৪ ডিসেম্বর ছেলের বাবা হন হাবিব। তাদের ছেলের নাম আলিম। কিন্তু সেই সম্পর্ক ভেঙে যায় ২০১৭ সালের ১৯ জানুয়ারি।

বিডি২৪লাইভ

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.