মুন্সিগঞ্জে নির্বাচনী সহিসংতায় আহত ২

নাসির উদ্দিন উজ্জ্বল: মুন্সিগঞ্জ পাচঁঘড়িয়াকান্দিতে পৌরসভায় দুই কমিশনার প্রার্থীর সমর্থকদের মধ্যে নির্বাচনী সহিংসতায় বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় দুজন আহত হয়েছে।

ছুরিকাহত পথচারী কাঠমিস্ত্রি স্বপন মোল্লাকে (৩৩) মুমূর্ষু অবস্থায় চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মো. তোফাজ্জল হোসেন জানান, স্বপন মোল্লার অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকার মিটফোর্ড হাসপাতালে রেফার্ড করা হয়েছে। অপর আহত রিপন মিয়াকে (২৫) প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

মুন্সিগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ও বর্তমান কাউন্সিলর জাকির হোসেন ও অপর প্রার্থী সাজ্জাত হোসেন সাগরের সমর্থকদের মধ্যে সহিংসতা ও ধাওয়া-পাল্টাধাওয়া চলে। সে সময় প্রকাশ্যে আগ্নেয়াস্ত্রও প্রদর্শনের অভিযোগ রয়েছে।

আহত রিপন ঘটনার বিবরণ দিয়ে জানান, আমরা ৫ কাঠমিস্ত্রি লৌহজং থেকে টিনের ঘর নিয়ে এসে সদরের উত্তর চরমশুরা গ্রামে ঘর নির্মাণকাজ শেষ করে ফেরার পথে পাচঁঘড়িয়াকান্দি এলাকায় পৌঁছানোর পর হঠাৎ ১০-১২ জনের একটি সশস্ত্র দল এসে আমাদের ওপর হামলা করে। এ সময় স্বপন মোল্লার পেটে ছুরিকাঘাত করে হামলাকারীরা পালিয়ে যায়।

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু বকর সিদ্দিক বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। কে বা কারা ছুরিকাঘাত করেছে তদন্ত চলছে।

কাউন্সিলর জাকির হোসেন অভিযোগ করে জানান, তার লোকজনের ওপর আকস্মিক হামলা চালিয়েছে। তার নির্বাচনী কাজে বাধা প্রদান করা হচ্ছে। কয়েক ইউপি চেয়ারম্যানসহ প্রভাবশালী লোকজন এই সহিংসতার ঘটনার সময় উপস্থিত ছিলেন।

অন্যদিকে কাউন্সিল প্রার্থী সাজ্জাত হোসেন সাগর পাল্টা অভিযোগ করে জানান, তার সমর্থকদের ওপর হামলা চালিয়েছে প্রতিপক্ষ প্রার্থীর লোকজন। বহিরাগতরা এলাকায় প্রবেশ করে বিশৃঙ্খলার করছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সময় নিউজ

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.