সৌহার্দ্যের বার্তা প্রধান দু’দলের প্রার্থীর

কাজী সাব্বির আহমেদ দীপু: মুন্সীগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মোহাম্মদ ফয়সাল বিপ্লব ও বিএনপির ধানের শীষ প্রতীকের প্রার্থী মো. শহীদুল ইসলামের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক রয়েছে। আর শুধু এ সম্পর্ক রক্ষা করাই নয়, পৌরসভার উন্নয়নে বিগত সময়ের মতো আগামীতেও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রেখেই উন্নয়নের ধারাবাহিকতা রাখবেন বলে জানালেন প্রধান দুই দলের এই দুই প্রার্থী।

আগামী ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে অনুষ্ঠিত হবে মুন্সীগঞ্জ পৌরসভার নির্বাচন। আর এ নির্বাচন সামনে রেখে শুক্রবার বিএনপির ধানের শীষ প্রতীকের প্রার্থী শহীদুল ইসলামের এলাকা শহরের দক্ষিণ ইসলামপুর, যোগনীঘাট, পূর্ব শিলমন্দি ও খাসকান্দি এলাকায় ভোটারদের ঘরে ঘরে গিয়ে দোয়া ও ভোট প্রার্থনা করছেন আওয়ামী লীগের প্রার্থী মোহাম্মদ ফয়সাল বিপ্লব। এ সময় বিএনপির ধানের শীষ প্রতীকের প্রার্থী মো. শহীদুল ইসলামের কাছেও ভোট চাইলেন নৌকা প্রতীক প্রার্থী ফয়সাল বিপ্লব।

খোঁজ নিয়ে ও স্থানীয় সূত্রে জানা গেছে, নৌকা প্রতীক প্রার্থী ফয়সাল বিপ্লব মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হিসেবে দায়িত্বে রয়েছেন। আর ধানের শীষ প্রতীকের প্রার্থী মো. শহীদুল ইসলাম এই পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের দায়িত্ব পালন করছেন। ২০১৬ সালের ফেব্রুয়ারিতে মেয়র ও কাউন্সিলর নির্বাচিত হয়ে একই পরিষদ থেকে মুন্সীগঞ্জ পৌর শহরকে আধুনিকতার ছোঁয়ায় সম্পন্ন করা উন্নয়ন কার্যক্রমে যার যার অবস্থান থেকে বলিষ্ঠ ভূমিকা রেখেছেন।

আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীরা জানায়, আসন্ন নির্বাচনে বর্তমান মেয়র মোহাম্মদ ফয়সাল বিপ্লব আবারও আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী হয়েছেন। আর ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও শহর বিএনপির সাধারণ সম্পাদক শহীদুল ইসলামকে এবার বিএনপি থেকে মেয়র পদে ধানের শীষ প্রতীকের

প্রার্থী করা হয়েছে। আগে থেকেই সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক থাকায় আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মোহাম্মদ ফয়সাল বিপ্লব ও বিএনপির ধানের শীষ প্রতীকের প্রার্থী মো শহীদুল ইসলাম তৃতীয় ধাপের নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার লক্ষ্য নিয়েই প্রচার চালিয়ে যাচ্ছেন। একই সঙ্গে পৌরসভার ৫৩ হাজার ভোটারও চান এমন সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রেখেই জনগণের ভোটে নির্বাচিত হোক আগামীর পৌরসভার মেয়র।

অন্যদিকে পূর্ব শিলমন্দি, রমজানবেগ ও খাসকান্দি এলাকায় প্রচারণাকালে শিশু-কিশোরদের সড়কে ক্রিকেট খেলতে দেখে তাদের সঙ্গে খেলতে নেমে পড়েন আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মোহাম্মদ ফয়সাল বিপ্লব। এ সময় তার সঙ্গে ছিলেন আওয়ামী লীগ নেতা ও পঞ্চসার ইউনিয়নের চেয়ারম্যান হাজী মোহাম্মদ গোলাম মোস্তফাসহ অন্যান্য নেতা।

মোহাম্মদ ফয়সাল বিপ্লব বলেন, ৩০ জানুয়ারি নির্বাচন শেষ হয়ে যাবে কিন্তু আমরা এই শহরেই বসবাস করব। তাই সুসম্পর্ক বজায় রেখেই নির্বাচন সম্পন্ন হোক এটাই চাই। একই মত প্রকাশ করলেন বিএনপির ধানের শীষ প্রতীকের প্রার্থী মো. শহীদুল ইসলামও।

সমকাল

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.