মুন্সীগঞ্জের মেয়র প্রার্থী অ‌্যাড. মুজিবুর সন্ত্রাসী হামলায় আহত

মুন্সীগঞ্জ পৌরসভার স্বতন্ত্র মেয়র প্রার্থী (নারিকেল গাছ প্রতীক) অ্যাডভোকেট মুজিবুর রহমানের ওপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। রোববার (১৭ জানুয়ারি) রাত ৮টার দিকে শহরে মাঠপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন সড়কে এ হামলা চালায় একদল সন্ত্রাসী।

বিষয়টি জানিয়েছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিকি।

আহত মেয়র প্রার্থীর ভাতিজা ইমরান জানান, নির্বাচনি প্রচার শেষে বাড়ি ফেরার সময় এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। তার চাচার হাত ভেঙে গেছে। মাথায়ও গুরুতর আঘাত পেয়েছেন। তাকেও কিল-ঘুসি মেরেছে কতিপয় সন্ত্রাসীরা। ঘটনার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন‌্য তাকে ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলাকারীরা নৌকা প্রতীকের প্রার্থীর কর্মী-সমর্থক বলে মনে হয়েছে তার।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শৈবাল বসাক জানান, অ্যাডভোকেট মুজিবুর রহমানের বাঁ হাতের কবজির জয়েন্ট ভেঙে গেছে। মাথায়ও গুরুতর আঘাত পেয়েছেন তিনি। তাই উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

সন্ত্রাসী হামলার বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী (নৌকা প্রতীক) মোহাম্মদ ফয়সাল বিপ্লব বলেন, ‘সাংবাদিকদের মাধ্যমে হামলার বিষয়টি জানতে পারি। পৌরসভার সাবেক মেয়র ও মেয়র প্রার্থী অ্যাডভোকেট মুজিবুর রহমানের ওপর হামলার ঘটনা দুঃখজনক। এ ঘটনার সঙ্গে আমার কর্মী-সমর্থকরা জড়িত বলে যে অভিযোগ তোলা হয়েছে, তা ভিত্তিহীন, সঠিক নয়। তারপরও যদি আমার সমর্থকরা এ ধরনের ঘৃণিত কাজ করে থাকে, তদন্তে এমন প্রমাণ মিললে আমি এর উপযুক্ত শাস্তিমূলক ব্যবস্থা নিবো।’

ওসি আবু বক্কর সিদ্দিকি জানান, মেয়র প্রার্থী অ‌্যাডভোকেট মজিবুর রহমানের রহমানের ওপর হামলার ঘটনায় তদন্ত সাপেক্ষে হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

রাইজিংবিডি

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.