সিরাজদিখানে মানবাধিকার উন্নয়ন কমিশনের শীতবস্ত্র বিতরণ

নাছির উদ্দিন: মুন্সীগঞ্জের সিরাজদিখানে মানবাধিকার উন্নয়ন কমিশন মুন্সীগঞ্জ জেলা শাখার উদ্যোগে দুঃস্থ ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৪ টায় উপজেলার ইছাপুরা ইউনিয়নের ইছাপুরা সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে এ এন এম হুমায়ুন কবির সাগর ও AMCB FOUNDATION BANGLADESH এর সহযোগিতার এ কম্বল বিতরণ করা হয়।

মানবাধিকার উন্নয়ন কমিশনের মুন্সীগঞ্জ জেলা শাখার সভাপতি এ. এন. এম হুমায়ুন কবির সাগরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম। মানবধিকার উন্নয়ন কমিশনের সাধারণ সম্পাদক মো.সুখন চৌধুরী সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও ইছাপুরা ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মতিন হাওলাদার, মানবাধিকার উন্নয়ন কমিশনের সিনিয়র সহ সভাপতি এ কে এম আনোয়ার হোসেন বাদল, ইছাপুরা সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.নাসির উদ্দিন, এ এম সিবি ফাউন্ডেশন বাংলাদেশ এর সহ সভাপতি রিনা চৌধুরী, সাধারণ সম্পাদক মো. সারোয়ার রহমান চৌধুরী, যুবলীগ নেতা ও সমাজ সেবক মনোয়ার হোসেন মনু, ইউ পি সদস্য শফিউদ্দিন আহাম্মেদ মন্টু প্রমুখ।

আলোচনা শেষে ৮০০ শত দুঃস্থ ও শীতার্ত দের মাঝে কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণের আগে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। সভাপতি বক্তব্যে এ.এন.এম হুমায়ুন কবির বলেন, আমরা সব সময়ে অসহায় ও দুঃস্থ মানুষের পাসে দারাই এবং দারাবো। কোন ব্যক্তি যদি কোন মানবিক সমস্যায় থাকেন তাদের পাসে মানবাধিকার উন্নয়ন কমিশন পাসে থাকবে ।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.