মুন্সীগঞ্জ জেলা আইনজীবী সমিতি নির্বাচনে সভাপতি মোহাম্মদ আলী, সম্পাদক সুলতানা রোজিনা

মুন্সীগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি পদে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত অ্যাডভোকেট মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক পদে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের অ্যাডভোকেট সুলতানা রোজিনা ইয়াসমিন নির্বাচিত হয়েছেন। সোমবার ভোটগ্রহণ শেষে গণণার পর মধ্যরাতে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়।

এদিকে ১৫ সদস্যের কমিটিতে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত প্রার্থীদের মধ্যে সভাপতি, একজন সহ-সভাপতি, লাইব্রেরি সম্পাদক, ধর্ম সম্পাদক, দপ্তর সম্পাদক ও ৩ জন কার্যকরী সদস্যসহ ৮ জন ও জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত প্রার্থীদের মধ্যে সাধারণ সম্পাদক, একজন সহ-সভাপতি, যুগ্ম সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ও ২ জন কার্যকরী সদস্যসহ ৭ জন নির্বাচিত হয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট নাছিমা আক্তার জানান, সোমবার সকাল সাড়ে ৮টা থেকে বিকেল সাড়ে ৪ টা পর্যন্ত উৎসবমুখর ভোটগ্রহণ চলে। ১৫টি পদে ৩০ প্রার্থী দুই প্যানেলে বার্ষিক এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন।

নির্বাচিত অন্য কর্মকর্তা ও সদস্যরা হলেন সহ-সভাপতি অ্যাডভোকেট মো. হালিম বেপারী, সহ-সভাপতি অ্যাডভোকেট মো. আবুল হাসান মৃধা, সহ-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. নুরুল ইসলাম খান, লাইব্রেরী সম্পাদক অ্যাডভোকেট দেলোয়ার হোসেন তুহিন, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট প্রণয় চক্রবর্তী, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট মো. হাফিজুর রহমান, ধর্ম ও সমাজ কল্যাণ সম্পাদক অ্যাডভোকেট মো.বেলায়েত হোসেন ,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট মো. আরফান সরকার খোকন। কার্যকরী সদস্য অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর আলম, অ্যাডভোকেট মো. হাবিবুর রহমান হাবিব, অ্যাডভোকেট মো. মেহেদী হাসান শাহাবাৎ, অ্যাডভোকেট প্রদীপ পাল ও অ্যাডভোকেট মো. ফিরোজ মিয়া ।

বাসস

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.