সিরাজদিখানে স্বেচ্ছাসেবক লীগে সাধারণ সম্পাদকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা

নাছির উদ্দিন: মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আলেকচান সজিবের ওপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার চান্দের চর এলাকায় ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ও স্থানীয়দের উদ্যোগে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। হামলাকারীদের বিচারের দাবিতে কয়েক’শ নারী-পুরুষ ব্যানার, প্ল্যাকার্ড ও ফেস্টুন নিয়ে হাতে হাত ধরে মানববন্ধন করেন। পাশাপাশি বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন করে তরা।

এসময় মানববন্ধনকারীরা বলেন, পূর্বশত্রুতার জের ধরে এই হামলা চালিয়ে সজীবকে হত্যার চেষ্টা করা হয়েছে। হামলাকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান মানববন্ধন কারীরা এবং এই বর্বরচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। পরে পুলিশের এসে মানববন্ধনকারীদের প্রতিশ্রুতি দিলে তারা মানববন্ধন প্রত্যাহার করেন।

উল্লেখ্য, গত ২ ফেব্রুয়ারি সন্ধ্যায় হাজী বাজার নামকস্থানে অর্তকিত হামলা চালিয়ে সজীবকে বেধরক মারধর করে গুরুতর জখম করে দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা সজীবকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.