মিরকাদিম পৌর সভায় ভোট গ্রহণ শুরু

জেলার মিরকাদিমে ভোট উৎসব শুরু হয়েছে। রোববার সকাল ৮টায় উৎসবমুখর পরিবেশে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ শুরু হয়। চলবে বিকেল ৪টা পর্যন্ত। পৌরসভার ৯টি ওয়ার্ডে ভোটার ৩৭ হাজার ৬৫৬ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করবে।

জেলা সহকারী রিটার্নিং অফিসার বদরুদ্দৌজা ভূইয়া বলেন, এ নির্বাচনে মেয়র পদে ৪ প্রার্থী ও ৪৮ কাউন্সিলর প্রার্থীসহ ৪৮ প্রার্থী ভোট লড়াইয়ে অবতীর্ণ হয়েছে। নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনায় সকল কার্যক্রম সম্পন্ন।

সকাল থেকে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে উল্লেখ করে জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার বলেছেন ,কোথাও কোন বিশৃঙ্খলার খবর পাওয়া যায়নি, সর্বত্র চলছে ভোট উৎসব। ১৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ৩জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাঠে রয়েছেন। ভোট কেন্দ্রের নিরাপত্তা নিশ্চিত ও আইনশৃঙ্খলা রক্ষায় মাঠে রয়েছেন ৩৭৬ জন পুলিশ সদস্য। পাশাপাশি ৩ প্লাটুন বিজিবি ও র‌্যাবের টহল টিম এবং ১৫০ জন আনসার সদস্য কাজ করছে। আইন-শৃঙ্খলা বাহিনীর বিভিন্ন সংস্থার সদস্যরা ৩টি ধাপে নিরাপত্তায় নিয়োজিত থাকছে। মাঠে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছেন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও নির্বাহী ম্যাজিস্ট্রেট। র‌্যাবের তিনটি টহল দল মাঠে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.