যুবলীগ নেতার বিরুদ্ধে অপহরণচেষ্টার অভিযোগ, আটক ৪

মুন্সীগঞ্জের রামপালের দক্ষিণ দেওসারে ফুটবল টুর্নামেন্টকে ঘিরে আধিপত্য বিস্তারের লক্ষ্যে সংঘর্ষের আশঙ্কায় এলাকাবাসী। টুর্নামেন্ট কেন্দ্র করে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় আজমীর শেখের কর্মী রাতুলসহ কয়েকজন রামপাল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি কবির বেপারীকে তার বাসা থেকে অপহরণের চেষ্টা চালায় বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় এলাকাবাসী চারজনকে আটক করে থানায় খবর দিলে পুলিশ তাদের আটক করে।

জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় আজমীর শেখের কর্মী রাতুলসহ কয়েকজন বহিরাগত রামপাল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি কবির বেপারীকে তার বাসা থেকে অপহরণের চেষ্টা চালায়। পরে এলাকাবাসী চারজকে আটক করে পুলিশকে খবর দেয়। আটককৃতরা এলাকাবাসীকে জানিয়েছেন কেন্দ্রীয় যুবলীগের সদস্য আজমীর শেখ কবির বেপারীকে তুলে নিতে তাদের পাঠিয়েছেন। পরে পুলিশ তাদেরকে আটক করে।

এ বিষয়ে আজমীর শেখ বলেন, কবির বেপারীর কাছে আমি ৫০ হাজার টাকা পাবো। আমার কাছে প্রমাণ রয়েছে। এ জন্য রাতুলসহ আমার কয়েকজন ছোট ভাই তার বাড়িতে পাওনা টাকা চাইতে গিয়েছে।

হাতিমারা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. রাজিব খান বলেন, কবির বেপারীর নিকট পাওনা টাকা চাইতে ১৪-১৫ জন লোক তার বাড়িতে যায়। এলাকাবাসী চারজনকে আটকে করে পুলিশকে অভিযোগ দিয়েছেন। আমরা চার জনকে আটক করেছি। এই বিষয়ে তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

কালের কন্ঠ

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.