শ্রীনগরে ডিবির পরিচয়ে ৫ লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে যাত্রীবাহী বাসে উঠে ডিবি পুলিশ পরিচয়ে শ্রীনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদককে তুলে নিয়ে তার কাছ থেকে পাঁচ লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। গত ১৮ মার্চ দুপুরে এক্সপ্রেসওয়ের শ্রীনগর উপজেলার হাঁসাড়া স্কুল গেইেটের সামান্য দক্ষিণ দিকে এই ঘটনা ঘটেছে বলে জানা গেছে। শুক্রবার রাত সাড়ে ১০টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত শ্রীনগর থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

শ্রীনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও বেজগাঁও গ্রামের বাসিন্দা সোহেল শাহরিয়া জানান, তিনি হাঁসাড়া এলাকার বাবুল আক্তার মন্টু নামে এক ব্যক্তির কাছে পাঁচ লাখ টাকা পেতেন। এজন্য তিনি সোহেল শাহরিয়াকে পাঁচ লাখ টাকার চেক প্রদান করেন। বৃহস্পতিবার এই টাকা উত্তোলণের জন্য সোহেল শাহরিয়া কেরাণীগঞ্জের আব্দুল্লাহপুর শাখায় যা। প্রথমে ব্যাংক কর্মকর্তারা জানান এই চেকের একাউন্টে টাকা নেই।

পরে চেক প্রদানকারীর সাথে মোবাইল ফোনে সোহেল শাহরিয়ার কথা বললে তিনি কিছুক্ষন পর চেক জমা দিতে বলেন। পরে চেক জমা দিয়ে সোহেল পাঁচ লাখ টাকা উত্তোলণ করে ওই এলাকা থেকে তাজ আনন্দ পরিবহনের একটি যাত্রীবাহী বাসে করে শ্রীনগরের দিকে রওনা হয়। দুপুর আনুমানিক আড়াইটার দিকে বাসটি হাঁসাড়া ওভার ব্রিজ ও স্কুল গেইটের মাঝামাঝি আসলে একটি সাদা রংয়ের প্রাইভেটকার বাসটির সামনে এসে থামে। এ সময় ডিবি পরিচয়ে ৪/৫ জন বাসে উঠে সোহেলকে নামিয়ে আনে এবং প্রাইভেটকারে তুলে টাকার ব্যাগটি নিয়ে নেয়।

তিনি বলেণ, প্রাইভেটকারে উঠানোর পরে চোখ বেঁধে মারতে শুরু করে। প্রায় ৩০ থেকে ৪০ মিনিট পরে চোখ বাঁধা অবস্থায় একটি নির্জন স্থানে তাকে নামিয়ে দেয়া হয়। পরে চোখ খুলে দেখতে পাই আমার চার পাশে ঝোপ জঙ্গলে ভরা। কিছুক্ষণ হেঁটে এক পথচারীর কাছে জানতে পারি এলাকাটির নাম পাঁ” ছাতা। পরে অতিকষ্টে শ্রীনগরে আসি। বিষয়টি শ্রীনগর থানা পুলিশকে অবহিত করেছি। হাঁসাড়া হাইওয়ে থানা পুলিশের সাথে যোগাযোগ করে ব্যর্থ হওয়ায় তাদেরকে অবগত করতে পারিনি।

এ বিষয়ে হাঁসাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আফজাল হোসেন বলেন, বিষয়টি তার অজানা।

নিউজজি

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.