স্ত্রীর সাথে অন্তরঙ্গ ছবি ফেক আইডিতে পোস্ট, সাইবার ট্রাইব্যুনালে মামলা

প্রেম করে বিয়ে করেছেন শামীম হোসেন। স্ত্রীর সাথে তুলেছেন অন্তরঙ্গ ছবি। যৌতুক না দেয়ায় সেই ছবি ভুয়া ফেসবুক আইডি খুলে সেখানে পোস্ট করেছেন। এতে ক্ষিপ্ত হয়ে স্বামীর বিরুদ্ধে বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালে ডিজিটাল নিরাপত্তা আইনে স্বামী শামীম হোসেন মোল্লার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন স্ত্রী।

শামীম মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ি থানার রাউৎভোগ মোল্লাবাড়ির তোফাজ্জল হোসেন মোল্লার ছেলে।

জানা যায়, প্রেম করে ২০১৮ সালের ১৫ ডিসেম্বর বিয়ে করেন শামীম। বিয়ের পর বগুড়ায় ভাড়া বাসায় স্ত্রীসহ বসবাস শুরু করেন তিনি। দাম্পত্য জীবন ও শারীরিক মিলনের সময় শামীম প্রতারণার মাধ্যমে স্ত্রীর সাথে মোবাইলে ছবি তুলে রাখেন। বিয়ের দুই মাস পর শামীম মালয়েশিয়া চলে যান। পরে স্ত্রীর মায়ের থেকে টাকা নিয়ে বগুড়ায় জমি ক্রয় করেন শামীম। জমিতে ঘর নির্মাণের জন্য যৌতুক দাবি করেন শামীম ও তার পরিবার।

শামীম বিদেশে যাওয়ার পর তার বন্ধু পায়েল বিভিন্ন সময় শামীমের স্ত্রীকে কুপ্রস্তাব দিতেন। দেখা হলেই শরীরে হাত দেয়ার চেষ্টাসহ বিশ্রী অঙ্গভঙ্গি করতেন। পরে দু’জনে পরস্পর যোগসাজসে প্রতারণা করার উদ্দেশ্যে নিজেদের পরিচয় গোপন রেখে দাম্পত্য জীবনের অন্তরঙ্গ ছবিগুলো ফেসবুকে প্রকাশ ও শেয়ার করেন শামীম।

‘ডাইনি বুড়ি ডাইনি বুড়ি’ ফেইসবুক আইডি http://www.facebook.com/profile.php?id=100024226580556 থেকে বিভিন্ন তারিখ ও সময় ছবি ও লেখা পোস্ট ও শেয়ার করেন। তাছাড়া বিভিন্ন মিথ্যা তথ্য প্রকাশ করেন।

আইনজীবী অ্যাভোকেট জাহাঙ্গীর আলম জানান, স্ত্রীর আপত্তিকর ছবি ডিজিটাল মাধ্যমে মানহানির জন্য পোস্ট, শেয়ার করা অন্যায়।

নয়া দিগন্ত

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.