সিরাজাদিখানে ইউপি সদস্যের বিরুদ্ধে ৪জনকে মারধরের অভিযোগ

মোঃ নাছির উদ্দিন: মুন্সীগঞ্জের সিরাজদিখানে ইউপি সদস্যের বিরুদ্ধে মারধরের অভিযোগ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার উপজেলার জৈনসার ইউনিয়ন পরিষদ ৮নং ওয়ার্ড সদস্যের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে ইউনিয়নের ভাটিম ভোগ গ্রামে। এ ঘটনায় আহত দুই ভাই সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন বয়েছে।

ভুক্তভোগি মুন্না যানান, আমাদের বাড়ি ভবানি পুর আমি ও আমার ভাই আমার বড় বোনের বাড়িতে বেড়াতে গিয়ে ছিলাম। সেখান থেকে ফিরে আশার পথে তোফাজ্জল মেম্বার ও তার লোকজন আমাদের দুই ভাইকে তাদের বাড়িতে নিয়ে একটি ঘরে আটক করে রাখে ও মারধর করে। পরে আমাদের ডাক চিৎকর শুনে আমার বোন মানসুরা বেগম ও দুলাভাই সোবাহান তালুকদার আমাদের উদ্ধার করতে আসলে তাদেরকেও অনেক মারধর করে। পরে আমাদের এলাকার গণ্যমান্য ব্যক্তি ও চেয়াম্যান গিয়ে আমাদের উদ্ধার করে।

অভিযোগ সূত্রে জানাযায়, গত ১৭মে দুপুর ২টার দিকে ইউপি সদস্য তোফাজ্জল শেখের সাথে মো. মামুন তালুকদার(৩৫), মো. মুন্না তালুকদার(৩০), মোছা. মানসুরা বেগম(৩৫) ও সোবাহান তালুকদার এর সাথে ইউপি সদস্যে তোফজ্জল শেখের কাটা কাটি হয়। তার এক পর্যায়ে ইউপি সদস্য তোফাজ্জল শেখ, সামসুল হক, মোছা. মোনয়ারা বেগম, মোছ. মুক্তা বেগম, মো. টিটুসহ আরো ২/৩জন মিলে মামুন তালুকদারদের মারধর করে। মারধরের সময় মুন্নার পকেটে থাকা নগদ ২লক্ষ টাকা, ৮আনা স্বর্ণের চেইন ও একটি স্বর্ণের ব্রেসলেট নিয়ে যায়।

এবিষয়ে সিরাজিদখান থানার ভারপ্রপ্ত কর্মকর্তা মোহাম্মদ বোরহান উদ্দিন বলেন, অভিযোগ পেয়েছি আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধিন রয়েছে।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.