মুন্সীগঞ্জে আমের লোভ দেখিয়ে শিশু ধর্ষণের চেষ্টাকারী গ্রেফতার

আমের লোভ দেখিয়ে আট বছরের শিশুকে ধর্ষণচেষ্টা করার অভিযোগে মুন্সীগঞ্জের সদর উপজেলার সিপাহী পাড়া থেকে অভিযুক্ত নাসিরকে (৫০) গ্রেফতার করা হয়েছে। শনিবার সকাল ৯টার দিকে নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

হাতিমারা তদন্ত পুলিশ ফাঁড়ির এসআই আমিনুল ইসলামের নেতৃত্বে পুলিশ নাসিরকে গ্রেফতার করে। বিষয়টি নিশ্চিত করেছেন হাতিমারা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নাসির।

ইনচার্জ নাসির জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইনে অভিযুক্ত নাসিরের বিরুদ্ধে মামলা হয়েছে। মুন্সীগঞ্জ সদর থানায় শনিবার মামলাটি দায়ের করা হয়।

বাদী (৬৫) জানান, ধর্ষণের চেষ্টাকারী মো: নাসির বেপারী মৃত ইদু বেপারীর ছেলে। উত্তর সিপাহীপাড়ায় তার গ্রামের বাড়ি। তিনি বাদীর প্রতিবেশী। এই ‍সুবাদে ২৮ এপ্রিল সকাল সাড়ে ১০টার দিকে ৮ বছরের মেয়েকে আমের লোভ দেখিয়ে ফুসলাইয়া জঙ্গলে নিয়ে যায়। পরে মেয়ের মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করেন। এ সময় মেয়ের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এলে নাসির দ্রুত পালিয়ে যায়।

এসআই আমিনুল ইসলাম জানান, মেয়েটি সিপাহীপাড়াস্থ শুক্কুর আলীর ফল বাগানে অন্য শিশুদের সাথে খেলাধুলা করছিল। বেলা ১১টার সময় আম খাওয়ানোর কথা বলে ধর্ষণের চেষ্টা করে। এই মর্মে থানায় অভিযোগের ভিত্তিতে আসামি নাসিরকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

নয়া দিগন্ত

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.