লৌহজংয়ে খেলা ছলে পানির পাইপ মুখে ঢুকিয়ে দিলেন ভাই, আরেক ভাইয়ের মৃত্যু

মুন্সিগঞ্জের লৌহজংয়ে খেলার ছলে পাম্পের পানির পাইপ মুখে ঢুকিয়ে গুরুত্বর আহতের পর চিকিৎসাধীন অবস্থায় আরাফাত(৬) নামের এক শিশুর করুন মৃত্যু হয়েছে।

রোববার রাত ১১টার দিকে রাজধানীর মিডফোর্ড হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে দুপুরে তীব্রগতির পানির পাইপ মুখে ঢুকিয়ে গুরুত্বর আহত হয় সে। সোমবার দুপুর ১২টার দিকে আরফাতকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়েছে।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, উপজেলা গাওঁদিয়া ইউনিয়নের পালগাও এলাকায় রোববার দুপুরে আরাফাত তার ভাই সাব্বির (১১) ও বোন সুমাইয়া ভাইদের সাথে বাড়ির ছাদে পাম্পের পানির পাইপ দিয়ে গোসল করছিলো। এসময় আরাফাত খেলার ছলে পাইপটি মুখে ঢুকিয়ে ফেলে। এসময় পানির তীব্র গতিতে তার মুখ, চোখ দিয়ে রক্ত বের হয়ে গুরুতর আহত হয়।

এসময় অপর ভাইবোন চিৎকার করে উঠলে আরাফাতকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লে· ও পরে রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে (মিডফোর্ড হাসপাতাল) ভর্তি করা হয়। রাতে ১১টার দিকে তার মৃত্যু হয়। সোমবার দুপুরে নিহতের মরদেহ স্থানীয় কবর স্থানে দাফন করা হয়।

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকতা আলমগীর হোসাইন জানান, পাম্পের পানির তীব্র গতি থাকায় মুখে প্রবেশের পরই শিশুটির শরীরে রক্ত ক্ষরণ হয়। পরে গুরুত্বর আহত অবস্থায় রাতে তার মৃত্যু হয়। এব্যাপারে কোন অভিযোগ পাওয়া যায়নি।

গ্রামনগর বার্তা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.