শ্রীনগরে মমতা ও সেবা বুথে ৩৬২ জনের কোভিড-১৯ টিকার রেজিস্ট্রেশন

আরিফ হোসেনঃ মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলায় মুজিব বর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘরে এবং আশ্রয়ণ প্রকল্পে বসবাসকারী উপকারভোগী পরিবারের জন্য কোভিড-১৯ টিকা প্রাপ্তি সহজীকরণে ‘সুরক্ষার জন্য নিবন্ধন’ শিরোনামে রেজিষ্ট্রেশন ক্যাম্পেইন ‘মমতা ও সেবা’ বুথ কার্যক্রম উদ্বোধন করা হয়। প্রকল্পে বসবাসকারী সকল উপকারভোগী পরিবারের বয়োঃবৃদ্ধ ও মহিলা সদস্যদের করোনা সংক্রমণ মহামারি থেকে সুরক্ষা প্রদানের জন্য ও দ্রুত কোভিড-১৯ টিকা দানের আওতায় আনার নিমিত্তে এই কর্মসূচি বাস্তবায়ন করা হয়েছে। দিনব্যাপি এ ক্যাম্পেইনের মাধ্যমে উপজেলার ০৮ টি ইউনিয়নের ১৪ টি ক্যাম্পেইন স্থানে মোট ৩৬২ জন উপকারভোগী পরিবার/সদস্যদের কোভিড-১৯ টিকা প্রদানের জন্য উপজেলার রাজস্ব প্রশাসন, শ্রীনগর এর সহায়তায় রেজিষ্ট্রেশন কার্যক্রম সফলভাবে সম্পন্ন করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার সহযোগিতায় খুব দ্রুত তাদের টিকা দেয়ার ব্যবস্থা নেয়া হবে।

রেজিষ্ট্রেশন ক্যাম্পেইন উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী অফিসার প্রণব কুমার ঘোষ। এ সময়ে ষোলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আজিজুল ইসলাম, ০৪,০৫ ও ০৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য জনাবা ইয়াসমিন আক্তার, উপজেলা

ভূমি অফিসের কানুনগো মোঃ জাহাঙ্গীর হোসেন নান্নু, সার্ভেয়ার, মোঃ মোসলেম উদ্দিন, ষোলঘর ইউনিয়ন ভূমি অফিসের, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) দিদার মাহমুদ ও স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.