মুন্সিগঞ্জে অটোচালক নয়ন হত্যা বিচারের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ

মুন্সিগঞ্জে অটোচালক নয়ন দাসকে নারায়ণগঞ্জে হত্যার ঘটনায় মামুন নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ ৷ বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে জেলার টঙ্গীবাড়ী আব্দুল্লাপুর এলাকা থেকে তাকে আটক করে ফতুল্লা থানা পুলিশ।

টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব আলম বিষয়টি নিশ্চিত করে জানান, নয়ন হত্যায় টঙ্গীবাড়ী পুলিশের সহযোগিতা আব্দুল্লাপুর থেকে একজনকে আটক করেছে ফতুল্লা থানা পুলিশ। আটককৃত ফতুল্লা থানায় নেওয়া হয়েছে।

এদিকে দরিদ্র অটোচালক নয়ন হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার দুপুর ৩টার দিকে টঙ্গীবাড়ী উপজেলার আব্দুল্লাপুর বাজারে প্রথমে মানববন্ধন ও পরে বিক্ষোভ অনুষ্ঠিত হয়। এতে নিহত নয়নের বাবা-মা স্বজন সহ স্থানীয় কয়েকশতাধিক এলাকবাসী অংশনেয়। মানববন্ধনকারীরা হত্যাকান্ডে জড়িতদের দ্রুত গ্রেফতার পূর্বক সর্বোচ্চো শাস্তি ফাঁসির দাবি জানান। পরে বিক্ষোভ মিছিল করে এলাকাবাসী।

প্রসঙ্গত, গত ৫ আগষ্ট সন্ধ্যায় বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হয়ে নিখোঁজ হয় নয়ন দাস (১৮)। দুইদিনের মাথায় গত ৭আগষ্ট দুপুরে নারায়ণগঞ্জের ফতুল্লার বক্তবলী এলাকায় ফসলী জমি থেকে নয়নদাসের ক্ষতবিক্ষত মরদহ উদ্ধার করে পুলিশ। নিহত নয়ন আব্দুল্লাপুর এলাকার জয়ো দাসে ছেলে। এঘটনায় নয়নের পিতা জয়ো দাস বাদী হয়ে ফতুল্লা থানায় অজ্ঞাতনামা হত্যা মামলা দায়ের করেন।

সোনালীনিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.