গজারিয়ায় আন্তঃজেলা ডাকাতদলের ৫ সদস্য দেশীয় অস্ত্রসহ গ্রেফতার

গজারিয়া থেকে আন্তঃজেলা ডাকাতদলের পাঁচ সদস্যকে দেশীয় অস্ত্র-শস্ত্রসহ গ্রেফতার করেছে গজারিয়ার থানা পুলিশ। এ সময় ডাকাত দলের ব্যবহৃত একটি ট্রাক ও একটি পিকআপ জব্দ করা হয়েছে। বিষয়টি শুক্রবার বিকেল ৩টায় গজারিয়া থানায় সংবাদ সম্মেলনের মাধ্যমে নিশ্চিত করেছেন গজারিয়া থানার অফিসার মো: রইছ উদ্দিন।

তিনি জানান, গজারিয়া উপজেলার টেঙ্গারচর ইউনিয়নের উত্তর শাহপুর এলাকায় দুটি গাড়ি থেকে ৮-১০ জনের সংঘবদ্ধ ডাকাতদল ডাকাতি করার উদ্দেশে সমবেত হয়েছে জানতে পারেন। গোপন সংবাদের ভিত্তিতে শাহপুরের রবিউল বেপারীর বাড়ির দক্ষিণ পাশে পাকা রাস্তার উপর পৌঁছামাত্র পুলিশের উপস্থিতি টের পেয়ে ট্রাক ও পিকআপ থেকে ৮-১০ জন ডাকাত রাস্তার পাশে খালের পানিতে ঝাঁপ দিয়ে পালানোর চেষ্টা করে। দায়িত্বরত পুলিশও পানিতে ঝাঁপ দিয়ে তাদেরকে গ্রেফতার করে।

গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো: রইছ উদ্দিন জানান, আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডাকাতির প্রস্তুতির বিষয়টি স্বীকার করেছে। আসামিরা সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা রাজধানী ঢাকা, নারায়ণগঞ্জ, মুন্সীগঞ্জ, গাজীপুর ও কুমিল্লা জেলার বিভিন্ন স্থানে ডাকাতি সংঘঠিত করেছে বলে জানিয়েছে। তাদের বিরুদ্ধে নারায়ণগঞ্জসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

নয়া দিগন্ত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.