সিরাজদিখানে বাড়ি-ঘরে হামলার ১২দিনেও নিজ বাড়িতে উঠতে পারেনি ইসমাল গাজী

নাছির উদ্দিন: মুন্সীগঞ্জের সিরাজদিখানে বাড়ি-ঘরে হামলা ও লুটপাট করে ইসমাইল গাজী নামে এক ব্যাক্তিকে তারিয়ে দেয়ার ১২দিনে পেরিয়ে গেলেও তার নিজ বাড়িতে উঠতে পারেনি বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বয়ড়াগাদি ইউনিয়নের বাহেরঘাটা গ্রামে। এবিষয়ে সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ করেও কোন প্রতিকার পায়নি বলে অভিযোগ করছে ভুক্তভোগী পরিবারটি।

অভিযোগ সুত্রে জানাযায়, গত ৬সেপ্টেম্বর দুপুর ২টার দিকে বাহেরঘাটা গ্রামের ইয়ানুস মিয়ার ছেলে ইসমাইল গাজীর ঘর ও ঘরের আসবাবপত্র ভাংচুর করে নগদ ১লক্ষ১০ হাজার টাকা লুট করিয়া নিয়া যায়। ইসমাল ও তার পড়িবারকে বাড়ি থেকে বের করে দেয় একই গ্রামের নোয়াব আলী গাজীর ছেলে চানা মিয়া গাজী, (৩৫) আয়নাল গাজী(৫০) ও কুরবান গাজী (৫৫), সাদেক আলী গাজী ছেলে ইয়াকুব গাজী(৫৫) ও মোহার আলী গাজি (৪২)।

ভুক্তভোগী ইসলাম গাজী বলেন, আমার ঘড়টি ভেঙ্গে তারা ঘরের সকল আসবাবপত্র নিয়ে গেছে। ঘরের আলমারিতে থাকা ১ লক্ষ ১০ হাজার টাকাও নিয়ে গেছে। আমি সিরাজদিখান থানার লিখত অভিযোগ করেছি পুলিশ এসে তদন্ত করে ঘটনা সত্যতা পেয়েছে। কিন্ত আমি মামলা করতে গেলেও এখনো কোন মামলা নেয়নি। আমি ও আমার পরিবার এলাকায় ঢুকতে পারছিনা। এখন আমাদের থাকার কোন জায়গা নেই। আমি ও আমার পরিবারের সদস্যরা অসহায় হয়ে পরিয়াছি।

অভিযুক্ত আয়নাল গাজী বলেন, আমার নিজের যায়গায় আমি নিজেই ঘর তুলে ইসমাইলকে থাকতে দিছি। এখন আমার নিজের দরকারে তাকে থাকতে মানা করে দিয়েছি। আমরা কাওকে কোন মারধর করি নাই।

এবিষয়ে অভিযোগ তদন্তকারী কর্মকর্তা এএসআই আমির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি আজ তাদের ফোন করে থানায় ডেকেছি। তারা আসলে প্রোয়জনীয় ব্যবস্থা নিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.