টঙ্গীবাড়ি প্রেসক্লাব উদ্বোধন ॥ নির্যাতিতদের শেষ আশ্রয়স্থল সাংবাদিক: এমিলি

জাহাঙ্গীর আলম: মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ীতে টঙ্গীবাড়ি প্রেসক্লাব উদ্বোধন করা হয়েছে। ২২ সেপ্টেম্বর বুধবার সকাল ১১টায় মুন্সীগঞ্জ-২ আসনের এমপি ও সাবেক হুইপ সাগুফতা ইয়াসমিন এমিলি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রেসক্লাবটি উদ্বোধন করেন।

টঙ্গীবাড়ি প্রেসক্লাব সভাপতি ও দৈনিক জনকন্ঠ টঙ্গীবাড়ি সংবাদদাতা জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মীর নাসির উদ্দিন উজ্জল, সভাপতি, মুন্সীগঞ্জ প্রেসক্লাব ও ষ্টাফ রিপোর্টার, দৈনিক জনকন্ঠ, বিশেষ বক্তা মামুনুর রশিদ খোকা, সাধারন সম্পাদক, মুন্সীগঞ্জ প্রেসক্লাব, প্রেসক্লাব প্রতিষ্ঠাকালীন সাধারন সম্পাদক সাব্বির আহম্মেদ দিপু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টঙ্গীবাড়ি উপজেলা চেয়ারম্যান জগলুল হাওলাদার ভূতু, উপজেলা নির্বাহী কর্মকতা নাহিদা পারভিন, থানা অফিসার তদন্ত মোঃ শফি উদ্দিন খান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এড. নাছিমা আক্তার, সোনারং টঙ্গীবাড়ি ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেন লিটন মাঝি, ধীপুর ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন মোল্লা, কামারখাড়া ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন হাওলাদার, বেতকা ইউপি চেয়ারম্যান আলম শিকদার বাচ্চু, আব্দুুল্লাহপুর ইউপি চেয়ারম্যান আব্দুল রহিম মিয়া, জেলা পুজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক নবীণ কুমার রায়, লৌহজং প্রেসক্লাব সভাপতি মিজানুর রহমান ঝিলু প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে সাগুফতা ইয়াসমিন এমিলি জানান, নীতি আদর্শের সাংবাদিক জনতার সাংবাদিক, নির্যাতিত মানুষের শেষ আশ্রয়স্থল হল সাংবাদিক। সাংবাদিকের লেখনির মাধ্যমে উঠে আসে সমাজের সঠিক চিত্র। উদ্বোধনী অনুষ্ঠানের সঞ্চালনা করেন প্রেসক্লাব সাধারন সম্পাদক আবু বাক্কার মাঝি। ১৯৯৬ সালে টঙ্গীবাড়ি প্রেসক্লাবের কার্যকরী কমিটি গঠনের পর ২৫ বছর পূর্তীতে উপজেলার বিটি কলেজ সংলগ্ন নতুন ভবন নির্মান করে উদ্বোধন করা হয়। উদ্বোধন শেষে প্রেসক্লাবের পক্ষে স্থানীয়দের ফ্রি অক্সিজেন সেবা প্রদানের অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.