চুরির অপবাদে ন্যাড়া করে ফেসবুকে ছবি পোস্ট, গ্রেপ্তার ৬

মানিকগঞ্জের সিংগাইরে মোবাইল চুরির অপবাদ দিয়ে ন্যাড়া করে ছবি তুলে ফেসবুকে পোস্ট করায় ৬ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) রাতে অভিযান পরিচালনা করে উপজেলার জার্মিত্তা ইউনিয়নের বকচর এলাকার শাহ মেরিন রির্সোট থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- টাঙ্গাইল জেলার ভূঞাপুর থানার রুহুলী গ্রামের আলমগীরের ছেলে সাদ্দাম (২৬), কুমিল্লা জেলার হোমনা থানার চিৎপুর গ্রামের আব্দুল মিয়া ওরফে আব্দুর রহমানের ছেলে জসিম (২০), একই এলাকার আসাদপুর গ্রামের আব্দুল জলিল সরদারের ছেলে সাইদুল (২২), বগুড়া জেলার সারিয়াকান্দি থানার চর আকবহাই গ্রামের মাহাবুব প্রামাণিকের ছেলে সুবেল রানা (১৮),মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানার আকাশি গ্রামের নাসির উদ্দিনের ছেলে রাব্বি (১৮), মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ি থানার কাথাদিয়া গ্রামের মিজানুর রহমানের ছেলে মিরাজুল (২৫)।

অন্যদিকে, ভুক্তভোগীরা হলেন- রাজবাড়ী জেলার রাজবাড়ী সদর থানার উজ্জ্বল মোল্লা (১৮) ও রংপুর জেলার পীরগঞ্জ থানার সামিউল (১৩)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী উজ্জ্বল মোল্লা ও সামিউল উপজেলার জার্মিত্তা ইউনিয়নের বকচর এলাকার শাহ মেরিন রির্সোটে রুমম্যান ও ওয়েটার হিসেবে কাজ করে আসছিল। হঠাৎ বৃহস্পতিবার বিকালে ওই রিসোর্টের কর্মরত সাদ্দাম গংরা ভিকটিমদের মোবাইল চোরের অপবাদ দিয়ে মাথার চুল, ভ্রু কেটে দেয় এবং মারধর করে ছবি তুলে ফেসবুকে পোস্ট করে। মুহুর্তেই ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় এবং ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়। বিষয়টি থানা পুলিশের নজরে এলে অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার রাতেই অভিযুক্তদের আটক করা হয়।

শাহ মেরিন রির্সোটে মালিকপক্ষের সাথে যোগাযোগের চেষ্টা করেও কাউকে পাওয়া যায়নি।

সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্যা বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযুক্তদের নামে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে।

সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.