তত্ত্বাবধায়ক সরকার পদ্ধতি এখন মিউজিয়ামে: কাদের

উচ্চ আদালতের রায়ে তত্ত্বাবধায়ক সরকার পদ্ধতি এখন মিউজিয়ামে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, মিমাংসিত বিষয়ে নতুন করে বিতর্কের সুযোগ নেই।

সার্চ কমিটির মাধ্যমে নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন করা হবে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আমাদের দেশের গণতন্ত্র কিছুটা হলেও বিকাশ হয়েছে। এটা একটা ধীরগতির প্রক্রিয়া। রাতারাতি এর বিকাশ হওয়ার সুযোগ নেই। উচ্চ আদালতের রায়ে তত্ত্বাবধায়ক সরকার পদ্ধতি এখন মিউজিয়ামে। মিমাংসিত বিষয়ে নতুন করে বিতর্কের সুযোগ নেই।

রোববার (৩ অক্টোবর) পদ্মা সেতু নির্মাণে ক্ষতিগ্রস্তদের মধ্যে বরাদ্দকৃত প্লটের লিজ দলিল হস্তান্তর অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এ সময় বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুষ্ঠু নির্বাচন চান। তাই কোন বিশৃঙ্খলা না করে সকলে নির্বাচনের প্রস্তুতি নিন। এখন আপনারা নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন চান, একসময় আপনাদের নেত্রী বলেছিলেন পাগল আর শিশু ছাড়া নিরপেক্ষ কেউ নেই।

পদ্মা সেতু প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতার সোনালী ফসল বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সেতু বিভাগের সচিব আবু বকর ছিদ্দীক। এতে আরও বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপক সাগুফতা ইয়াসমিন এমিলি, পদ্মা সেতুতে রেল সংযোগ প্রকল্পের প্রধান সমন্বয়ক মেজর জেনারেল এস এম জাহিদ হোসেন, পদ্মা সেতুর প্রকল্প পরিচালক মো. শফিকুল ইসলাম প্রমুখ।

আর টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.