শ্রীনগরে কলাগাছ কাটায় বাধা দেয়ায় বৃদ্ধকে হত্যার হুমকি

মুন্সীগঞ্জের শ্রীনগরে কলাগাছ কাটায় বাধা দেয়ায় ৭২ বছর বয়স্ক বৃদ্ধকে হত্যার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার আটপাড়া ইউনিয়নের হাসারগাও গ্রামে। এবিষয়ে গতকাল রবিবার দুপুরের শ্রীনগর থানায় একটি সাধারণ ডাইরি করে কলা বাগানে মালিক রাজ্জাক মোল্লা(৭২)।

ডাইরী সূত্রে জানাযায়, হাসারগাও মৌজার সাবেক ৩৫৭নং দাগের ৯৯ শতাংশ নাল জমি রাজ্জাক মোল্লা একই গ্রামের বাদশা মিয়ার ছেলে জয়নাল আবেদিনের থেকে ২ বছর চুক্ততে ভাড়া নেয়। যেই জমিতে রাজ্জাক মোল্লা ৬৬০টি কলাগাছ রোপন করে। সম্প্রতি জমির মালিক জয়নাল আবেদিন মাড়া গেলে তার ছেলে রিকু ও এলাকার বাদশা মিয়ার ছেলে আয়নাল মিয়া আমাকে জমি ছেড়ে দেওয়া জন্য বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করে। পরে ১৪ডিসেম্বর আমার ৪১৩টি কলা গাছ কেটে ও পুরে নষ্ট করে প্রায় ৪লক্ষ ১৩হাজার টাকা ক্ষতি করে। পরে বাকি গাছগুলো রক্ষনাবেক্ষনের জন্য রাজ্জাক মোল্লা ও তার স্ত্রী বাগানে গেলে গত রবিবার রিংকু তাদের বাকি কলাগাছ গুলোও কেটে ফেলবে। তারদেত কলা বাগানে যেতে নিষেধ করে আর যদি বাগানে যায় তবে তাদের হত্যা করবে বলে হুমকি প্রদান করে।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম বলেন, এ বিষয়ে আজকে একটি সাধারণ ডাইরি হয়েছে। তদন্ত করে সত্যতা পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

গ্রামনগর বার্তা

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.