গজারিয়ায় ২৫ শ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

জেলার গজারিয়া উপজেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন ভবেরচর বাস স্ট্যান্ড এলাকায় ৫টি রেস্টুরেন্টে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ও অর্থদণ্ড, এছাড়াও ২ হাজার ৫ শ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস।

সোমবার সকাল ১০ টা থেকে বিকাল পর্যন্ত তিতাস গ্যাস ,সোনারগাঁ আঞ্চলিক শাখার উদ্যোগে ভ্রাম্যমাণ নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে গজারিয়া থানা পুলিশের সহযোগিতায় এই অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযান পরিচালিত হয়।

এসময় ৫ টি রেস্টুরেন্টে প্রতিষ্ঠানকে মোট ২ লাখ ১০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

তিতাস গ্যাস সোনারগাঁ আঞ্চলিক শাখা উপ-মহাব্যবস্থাপক প্রকৌশলী সুরুজ আলম জানান, বাংলা রেস্টুরেন্ট, ঢাকা মিষ্টিমুখ ,গজারিয়া হাইওয়ে রেস্টুরেন্ট, উজান ভাটি হাইওয়ে রেস্টুরেন্টে, প্রতিটি প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা করে এবং আল রাজ্জাক হোটেলকে ১০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়। সর্বমোট পাঁচটি প্রতিষ্ঠানকে ২ লাখ ১০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে।

একই অভিযানে মহাসড়কের দুই পাশে দুটি স্থানীয় অবৈধ গ্যাস সংযোগে প্রায় আড়াইহাজার অবৈধ গ্যাস সংযোগ এর লাইন বিচ্ছিন্ন করা হয়। তিনি আর ও জানান পরবর্তীতে বিচ্ছিন্ন করা গ্যাস সংযোগ পুণরায় দেয়ার সাথে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় এনে জেলসহ অর্থদণ্ড দেয়া হবে ।

নিউজজি

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.