মুন্সিগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ ২

মুন্সিগঞ্জ সদর উপজেলার চরকেওয়া ইউনিয়নের খাসকান্দি গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে দুইজন গুলিবিদ্ধ হয়েছেন। শনিবার (১৬ জুলাই) ভোর পাঁচটার দিকে স্থানীয় আহমেদ ও মামুন গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

ঘণ্টাব্যাপী চলা এ সংঘর্ষে অর্ধশতাধিক ককটেল এবং গুলিবর্ষণ হয়। দুই গ্রুপই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। গুলিবিদ্ধ দুইজনকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে গুরুতর অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মুন্সিগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ রাজীব হাসান জানান, আমরা ঘটনাস্থলে আছি। তবে এখন পরিস্থিতি শান্ত রয়েছে। শুনেছি দুজন মারাত্মক আহত হয়েছেন। তবে কীভাবে আহত হয়েছেন তা আমরা এখনো বলতে পারছি না। তারা আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত কিনা সেটাও জানি না। তবে তারা মামুন ও আহমেদ গ্রুপের সমর্থক।

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শৈবাল বাসাক জানান, সকাল সাড়ে ছয়টার দিকে দুইজন মারাত্মক আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিতে আসেন। তাদের দুজনেই গুলিবিদ্ধ। গুলিতে একজনের পায়ের মাংস উড়ে গেছে। আরেকজনের কিডনি পর্যন্ত দেখা যাচ্ছে। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজে রেফার করা হয়েছে। মনে হচ্ছে তারা শটগানের গুলিতে আহত।

আরাফাত রায়হান সাকিব/জাগো নিউজ

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.