ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বিএনপির মশাল মিছিলঃ ছাত্রলীগের ধাওয়া

আরিফ হোসেনঃ ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে মশাল মিছিল করেছে বিএনপি ও ছাত্র দল। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে এক্সপ্রেসওয়ের সমষপুর বাসস্ট্যান্ডে এই মিছিল বের হয়। খবর পেয়ে শ্রীনগর উপজেলা ছাত্রলীগ তাদের ধাওয়া করে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত ৮টার দিকে ওই এলাকায় প্রায় অর্ধ শতাধিক অটোরিক্সা ও মোটরসাইকেল করে এসে বিএনপি ও ছাত্রদলের নেতা কর্মীরা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সকল মামলা প্রত্যাহারের দাবীতে মশাল মিছিল বের করে। এসময় মিছিলকারীরা ভাগ্যকুল ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিপন,সরকারি শ্রীনগর কলেজ শাখার ছাত্রদল নেতা ইসমাইল আহমেদ টিপুর ব্যানার বহন করে। এসময় আরো উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা ছাত্রদলের সহ সম্পাদক কাউসার খান অবাক, শ্রীনগর উপজেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক সাইফুল ইসলাম শিমুল, কোলাপাড়া ইউনিয়ন ছাত্রদলের সভাপতি সিফাত হোসেন জয়,কুকুটিয়া ইউনিয়ন ছাত্রদল নেতা রুহুল আমিন প্রমুখ।

মশাল মিছিলের খবর পেয়ে উপজেলা ছাত্র লীগের সভাপতি শাওন খান ও সাধারণ সম্পাদক ফাহিম আহমেদ প্রিন্সের নেতৃত্বে ছাত্রলীগের প্রায় অর্ধ শতাধিক নেতাকর্মী তাদের ধাওয়া করে এক্সপ্রেসওয়ে থেকে কোলাপাড়া হয়ে ওয়াসা রোডের দিকে ধাওয়া করে। তবে অপর একটি সূত্র জানায়, ছাত্রলীগের নেতা কর্মী ও পুলিশ আসার আগেই তারা এক্সপ্রেসওয়ে থেকে চলে যায়।

রাত পৌনে ৯টার দিকে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে আসে এবং মিছিলকারীদের খুজে বের করার জন্য মাঠে নামে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.