টিকটক করতে নদীতে ঝাঁপ দেওয়া তরুণের মরদেহ উদ্ধার

মুন্সিগঞ্জ সদরে টিকটক ভিডিও তৈরির জন্য মুক্তারপুর সেতু থেকে ধলেশ্বরী নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ তরুণ মো. রাসেলের (১৮) মরদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ।

নিখোঁজের ৩২ ঘণ্টা পর রোববার রাত ১১টার দিকে মুক্তারপুর সেতুর পশ্চিম প্রান্তে মালিপাথর এলাকা সংলগ্ন নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এর আগে শনিবার দুপুর ৩টার দিকে বন্ধুর সঙ্গে সেতুর উপর থেকে লাফ দিলে পানিতে ডুবে নিখোঁজ হন তিনি।

নিহত রাসেল বরিশালের হিজলা উপজেলার হেলাল বেপারীর ছেলে৷ পরিবারসহ তিনি সদর উপজেলার দশকানি এলাকায় ভাড়াবাসায় বাস করে আসছিলেন।

পরিবার সূত্রে জানা যায়, শনিবার দুপুরে অন্য তিন বন্ধু- সোহাগ, নাইম, হামিমের সঙ্গে ধলেশ্বরী নদীতে গোসল করতে যান রাসেল। মুক্তারপুর সেতুতে পৌঁছে টিকটক ভিডিও তৈরির জন্য রাসেল ও হামিম সেতুর উপর থেকে নদীতে ঝাঁপ দেন। এসময় হামিম সাঁতরে তীরে উঠতে পারলেও ডুবে যান রাসেল। এ ঘটনায় ৯৯৯-এ কল পেয়ে উদ্ধার অভিযানে নামে মুন্সিগঞ্জ ফায়ারসার্ভিস ও ডুবরি দল। তবে সেদিন সন্ধ্যা পর্যন্ত তল্লাশি চালাচলেও খোঁজ মেলেনি তার।

মুক্তারপর নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ লুৎফর রহমান জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পাই নিখোঁজ ওই কিশোরের মরদেহ নদীতে ভেসে উঠেছে। খবর পেয়ে মুক্তারপুর সেতুর পশ্চিম পাশে ১০০মিটার দূর থেকে মরদেহটি ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়।

আরাফাত রায়হান সাকিব/জাগো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.